রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সিংড়া থানার ওসির বদলি আদেশ কয়েকঘন্টার মধ্যে প্রত্যাহার

বেল্লাল হোসেন বাবু, নাটোর:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১২৩ জন দেখেছেন

বেল্লাল হোসেন বাবু, নাটোর:

 

নাটোরের সিংড়া থানার ওসি মিজানুর রহমানের বদলি আদেশ জারির কয়েক ঘণ্টার মধ্যেই তা বাতিল করা হয়েছে।
সোমবার (১৪ আগস্ট) সকালে ওসি মিজানুর রহমানের বদলির বিষয়টি জানানো হয়। তবে এর কয়েক ঘণ্টার মধ্যেই দুপুরে সেই আদেশ প্রত্যাহার করা হয়েছে।
এর আগে, গত রোববার(১৩আগষ্ট) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার কোর্ট মাঠে স্থানীয় বাসিন্দাদের নানা সমস্যার সমাধানে গণশুনানি করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় অর্ধশত ভুক্তভোগি চাকরি দেয়ার নামে টাকা নেয়া, চুরি, জমি দখল, মাদকের রমরমা ব্যবসা, সন্ত্রাসীদের হুমকিসহ নানা বিষয়ে প্রতিকার চাইতে থানায় গেলেও ওসির সহযোগিতা পান না বলে অভিযোগ করেন। ভুক্তভোগিদের সহযোগিতা না করার বিষয় এড়িয়ে ওসি মিজানুর রহমান আইসিটি প্রতিমন্ত্রীকে আইনের ব্যাখা দেয়ার চেষ্টা করেন। ভুক্তভোগিদের সহযোগিতা না করায় আইসিটি প্রতিমন্ত্রী ওসি মিজানুর রহমানের ওপর ক্ষোভ প্রকাশ করেন।
এর পরদিন সোমবার(১৪আগষ্ট) সকালেই ওসি মিজানুর রহমানকে ক্লোজের আদেশ জারি হয়। এ সময় এটিকে রুটিন ওয়ার্ক বলে দাবি করেছিলেন পুলিশ সুপার তারিকুল ইসলাম। তবে এর কয়েক ঘণ্টা পরই দুপুরে সেই ক্লোজ আদেশ বাতিল করা হয়। এ নিয়ে নাটোরের পুলিশ সুপারের দাবি, ক্লোজ করা এবং তা বাতিল করার বিষয়টি নিয়মিত রুটিন ওয়ার্কের আওতাভুক্ত।
জানা যায়,এর আগে ২০২২ সালের ২৩ জুন বগুড়ার সারিয়াকান্দি থানার ওসি থাকাকালীন মিজানুর রহমানসহ চার পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ক্রসফায়ারে হত্যার হুমকি ও তিন লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ ওঠে। এ নিয়ে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলা করেছিলেন হানযালা নামে এক ব্যবসায়ী।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com