সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

সিংড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৩৮ জন দেখেছেন

 

নিজস্ব প্রতিবেদক : নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে মোঃ আনিসুর রহমান (লিখন) ও ভাইস চেয়ারম্যান(মহিলা) পদে জয়ী হয়েছেন মোছাঃ শামীমা আক্তার রোজী।

গত বুধবার (৮ মে) রাতে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আনিসুর রহমান।

ইসি সূত্রে জানা যায়,
উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ১২ হাজার ৫৭০জন। এর মধ্যে নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৩৬ হাজার ১০৫ ভোট পেয়ে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের প্রার্থী মোঃ আনিসুর রহমান (লিখন) বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হান্নান আহমেদ (হাসান) চশমা প্রতীকের প্রার্থী ২৪ হাজার ৫২ ভোট পেয়েছেন ও ও তৃতীয় হয়েছেন মোঃ সজিব ইসলাম (জুয়েল) তালা প্রতীকের প্রার্থী ৯ হাজার ৩ শত ৯১ ভোট পেয়েছেন। মোট বৈধ ভোটের সংখ্যা ৬৯ হাজার ৫শত ৪৮, বাতিলকৃত ভোটের সংখ্যা ১হাজার ৭শত ৬৯, সর্ব মোট প্রদক্ত ভোটের সংখ্যা ৭১ হাজার ৩শত ১৭।

এদিকে ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মোছাঃ শামীমা আক্তার রোজী পদ্মফুল প্রতীকের প্রার্থী ২৮ হাজার ৭শত ৭০, নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ খাদিজা খাতুন ফুটবল প্রতীকের প্রার্থী ২৮ হাজার ১শত ৯৯ ও মোছাঃ আঞ্জুমান আরা হাঁস প্রতীক নিয়ে ৯ হাজার ৯শত ১২ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

মোট বৈধ ভোটের সংখ্যা ৬৬ হাজার ৮ শত ৮১ বাতিলকৃত ভোটের সংখ্যা ৪হাজার ১ শত ৪১, সর্ব মোট প্রদক্ত ভোটের সংখ্যা ৭১ হাজার ২২।

নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় এর আগে মোঃ দেলোয়ার হোসেন (পাশা) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। উপজেলায় মোট ভোট কেন্দ্র ছিল ১৩৩ টি।

সকাল থেকে বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখা যায়, উপজেলার কিছু কিছু ভোটকেন্দ্রে ছিল না উল্লেখযোগ্য ভোটার উপস্থিতি। ছিল না ভোটারের চিরচেনা লাইন। ভোটারেরা শান্তিপূর্ণ ভাবে এবারে ভোট দিতে পেরেছে বলেও জানিয়েছে অনেক ভোটারেরা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com