সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

সমাজের উন্নয়নের জন্য কাজ করার আহ্বান জানান ডিসি খালিদ হাসান

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১৯৩ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

প্রশাসন ও সাংবাদিকদের এক সাথে সমাজের উন্নয়নের জন্য কাজ করার আহ্বান জানান নওগাঁর ডিসি খালিদ মেহেদী হাসান। তিনি উপজেলার অবহেলিত সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সার্বিক সহযোগিতা সহ দক্ষ সাংবাদিক গড়ে তুলতে এবং জেলায় সাংবাদিকদের জন্য আলাদা লাইব্রেরি গড়ে তোলার আশ্বাস দেন। বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১১ টায় জেলা প্রশাসকের সভাপতিত্বে তাঁর সম্মেলন কক্ষে জেলা ও ১১ উপজেলার সাংবাদিকদের নিয়ে এই মত বিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
উল্লেখ্য রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন উপলক্ষে পতিসরে অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান । আগামীতে যেন এই ধরনের অনাকাঙ্খিত ঘটনা পুনরায় না ঘটে সে দিকে প্রশাসনের সার্বক্ষণিক নজরদারি থাকবে।
এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সম্পাদক সফিক ছোটন, নওগাঁ জেলা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম,সম্পাদক সোহেল রানা জয়,টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি সাদিকুল ইসলাম, সম্পাদক এম আর রকি,সাংবাদিক ইউনিয়নের সম্পাদক আশরাফুল নয়ন,বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম, সম্পাদক আলমগীরসহ উপজেলার সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com