সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

সত্যের পথে কলম চালাতে গিয়ে নির্যাতনের শিকার সাংবাদিকদের ঐক্যবধ্য হয়ে কাজ করতে হবে:ফরিদ খান

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৭২৪ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি, সরকার অনুমোদিত-রেজিঃ নঃ-৯৮৭৩৬/১২এর সাংবাদিক সংগঠক ফরিদ খান বলেছেন,সত্যের পথে কলম চালাতে গিয়ে নির্যাতনের শিকার সাংবাদিক বন্ধুদের ঐক্যবধ্য হয়ে কাজ করতে হবে। তিনি বলেন,যে যার সংগঠন সেই সংগঠনকে শ্রদ্ধা করে একে অপরের প্রতি দায়িত্বশীল হয়ে কাজ করলে সমাজের দুষ্ট মানুষগুলো এই মহৎ পেশার দায়িত্ববানদের নির্যাতন করতে ভয় পাবে।

অতএব বন্ধুরা আসুন আমরা একে অপরের দোষারোপ না করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি এবং সমাজ তথা রাষ্ট্রের গঠনমূলক সমালোচনা করি। তিনি রবিবার বিকালে বাংলাদেশ প্রেস ক্লাব নওগাঁ জেলা শাখার অনুমোদন এ, নওগাঁ জেলা শাখা’র কার্যনির্বাহীর নতুন কমিটি প্রদানে ইউএনও’র সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা কমিটির সভাপতি মাহবুব রানার সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল হালিম মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা সভাপতি মাসুদ রানা,নাটোর জেলা সভাপতি শেখ তোফাজ্জল হোসেন, গাইবান্ধা জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন।

প্রধান অতিথি সাংবাদিক ফরিদ খান বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা কমিটির অনুমোদনে মাহবুব আলম রানাকে সভাপতি ও মোহাম্মদ আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com