শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

শেরপুরে গৃহবধূকে ধর্ষণ, ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১২৬ জন দেখেছেন

 

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের আঁশগ্রামে বখাটে যুবক নাঈম (১৯) কতৃক গৃহবধূ (১৮) কে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে, চলছে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা।

জানাযায় গত (১২ ই মার্চ) রবিবার রাত্রে আঁশগ্রাম মধ্যপাড়া গ্রামের মোঃ শহিদুল ইসলাম এর পুত্র মোঃ জসিম উদ্দিন (১৯) নিজ কর্মস্থলে নাইট ডিউটি করতে যাওয়ার পড়ে রাত্রি ১২. ৩০ ঘটিকায় একই গ্রামের পাশাপাশি বাড়ি মোঃ জাহাঙ্গীর আলম এর ছেলে মোঃ নাঈম (১৯) জসিমের ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে ধর্ষণ করে।

পড়ে বাড়িতে থাকা জসিমের ছোট ভাই দেখে ফেলায় ধর্ষক তাকে দাও দিয়ে হত্যা করার চেষ্টা করলে,সে চিৎকার করতে থাকে তার চিৎকারে এলাকাবাসী আসলে ধর্ষক নাঈম পালিয়ে চলে যায়।

পরবর্তীতে গৃহবধূ তার স্বামীর পরিবারের লোকজন ও সমাজের মাদবরদের জানায়, নাঈম আমাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছে।

বিষয়টি জানার পড়ে কিছু মাদবর পারিবারিকভাবে বসে সমাধান করে দিবে বলে,গৃহবধূকে ও তার স্বামীর পরিবারকে মামলা করতে নিষেধ করেন, বলে গৃহবধূ ও তার স্বামী জসিম জানান।

গণমাধ্যম কর্মীদের নিকট গৃহবধূর স্বামী মোঃ জসিম উদ্দিন জানান আমি আমার স্ত্রীকে রাখবোনা, নাঈম আমার সংসার ও জীবন নষ্ট করে দিল এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার গৃহবধূ জানান,নাঈম আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে, সে এখন বিভিন্ন লোকের মাধ্যমে বলছে আমাকে বিয়ে করবেনা৷

গণমাধ্যম কর্মীরা, ঘটনাটি জানার জন্য বারবার নাঈমের বাড়িতে যাওয়ার পড়েও, বাড়িতে কেউ না থাকায় বক্তব্য নেওয়া সম্পর্ক হয়নি।

এ ব্যাপারে ৭নং ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন ঘটনাটি আমিও শুনেছি যা অত্যন্ত দুঃখজনক,ধর্ষিতা নয় ধর্ষণ কারীর বিচার হওয়া দরকার।

এ ব্যাপারে শেরপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মোঃ আতাউর খন্দকার এর নিকট মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, ধর্ষণের বিষয়টি আপনাদের মাধ্যমে জানলাম, এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি।
অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com