শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

রাজারহাটে ধর্ষনের শিকার মানসিক প্রতিবন্ধী এক কিশোরী

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৬১ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

রাজারহাটে ধর্ষনের শিকার মানসিক প্রতিবন্ধী এক কিশোরী, অভিযুক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ।

কুড়িগ্রামের রাজারহাটে বিয়ের প্রলোভন দিয়ে এক কিশোরীকে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গত সোমবার ১ মে বিকেলে উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের বড় চতুরা গ্রামের কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটে। এঘটনায় ভিক্টিম কিশোরীর বাবা বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার পুলিশ ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ১মে সোমবার বিকেলে উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের বড় চতুরা গ্রামের ছোবহান মিয়ার পুত্র রুবেল মিয়া (২৩) একই ইউনিয়নের পার্শ্ববর্তী মন্দির গ্রামের এক কিশোরিকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষন করে। খবর পেয়ে ভিক্টিম কিশোরীর পরিবারের লোকজন ওই দিন রাতে কিশোরীকে রক্তাক্ত অবস্থায় অভিযুক্ত রুবেলের বাড়ি থেকে উদ্ধার করে কুড়িগ্রাম সরকারি হাসপাতালে ভর্তি করেন।

অন্যদিকে ওই দিন রাতে পার্শ্ববর্তী রতিগ্রাম বাজারে অভিযুক্ত রুবেলকে এলাকাবাসী ও ভিক্টিমের পরিবারের লোকজন গণপিটুনি দিয়ে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর থানা পুলিশে সোপর্দ করে। পরে রাতে ভিক্টিম কিশোরীর বাবা বাদী হয়ে রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ভিক্টিম কিশোরীর বাবা জানান ,আমার মেয়ে মানসিক বুদ্ধি প্রতিবন্ধী হওয়ার সুবাদে তাকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষক তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষনের পর তাকে ঘরের বাইরে থেকে শিকল দিয়ে আটকিয়ে রেখে পার্শ্ববর্তী রতিগ্রাম বাজারে গিয়েছিল। সেখানে জনগণ তাকে গণপিটুনি দেয়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,প্রচুর রক্ত ক্ষরনের কারনে ধর্ষিকাকে রাতে আশংকা জনক অবস্থায় কুড়িগ্রাম সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার শরিরে রক্ত দেয়া হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com