রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

রংপুরের মাহীগঞ্জে শ্রী পরেশনাথ মন্দিরে রাসমেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

রংপুর ব্যুরো আনোয়ার হোসেন 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৩৯ জন দেখেছেন

রংপুর ব্যুরো আনোয়ার হোসেন

রংপুর মহানগরীর মাহিগঞ্জ এলাকায় অবস্থিত শ্রী শ্রী পরেশনাথ মন্দির কর্তৃক মন্দির প্রাঙ্গনে রাসমেলা-২০২২ উপলক্ষে গতকাল ১৬ ই নভেম্বর রাত ৯ টা ৩০ মিনিটে নৃত্য ও গানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

 

উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/অতিরিক্ত দায়িত্বে সদরদপ্তর ও প্রশাসন), মন্দিরের সভাপতি মঙ্গল চঁন্দ্র মহন্ত ও শিল্পদ্যোক্তা রাজ কুমার পোদ্দার ।

 

অনুষ্ঠানের শুরুতেই সম্মানিত পুলিশ কমিশনারকে ফুল দিয়ে বরণ করেন শ্রী শ্রী পরেশনাথ মন্দিরের সাধারণ সম্পাদক রাম কৃষ্ণ সোমানী। এরপর তারা পুলিশ কমিশনার ও উপ-পুলিশ কমিশনাকে উত্তরীয় পড়িয়ে দেন।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন মন্দিরের সাধারণ সম্পাদক জানান যে, এই অনুষ্ঠান গত ৪১ বছর যাবৎ মন্দির প্রাঙ্গনে উদযাপিত হয়ে আসছে।

 

বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ শেষে পুলিশ কমিশনার প্রধান অতিথি হিসেবে তাঁর বক্তব্যে অনুষ্ঠানের আয়োজক ও উপস্থিত সকলকে এ ধরণের অনুষ্ঠান আয়োজন ও তাঁকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সমাজে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ধর্ম ও সংস্কৃতি চর্চার প্রতি গুরুত্বারোপ করেন। ভবিষ্যৎ প্রজন্মকে বাংলা ও বাঙালির সংস্কৃতির সাথে পরিচয় ঘটিয়ে দেয়ার জন্য এ ধরণের অনুষ্ঠানের আয়োজন সমাজে আরও বেশি বেশি হওয়া উচিত বলে তিনি মত প্রকাশ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com