সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

মহাদেবপুর-বদলগাছীর প্রতিটি ইউনিয়নের পাড়া মহল্লায় লিফলেট /শ্বেতপত্র বিতরণ

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক:

 

নওগাঁ-৩ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী, বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল তাঁর দলীয় নেতা-কর্মীদের নিয়ে মহাদেবপুর-বদলগাছীর প্রতিটি ইউনিয়নের পাড়া মহল্লায় লিফলেট /শ্বেতপত্র বিতরণ করেন।
গতকাল কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে বিএনপি ঘোষিত রাষ্ট্র কাঠামো মেরামতের ২৭ দফা এবং বিগত ১৪ বছরের আওয়ামীলীগ শাসনামলের দূর্নীতির চিত্র , বিএনপি কেন্দ্রীয় দপ্তর কর্তৃক প্রকাশিত লিফলেট /শ্বেতপত্র সফাপুর ইউনিয়নের পাহাড়পুর বাজার এবং জিগাতলা বাজারে বিতরন করেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল সফাপুর ইউনিয়নের আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ফজলে হুদা বাবুল। আরো উপস্থিত ছিলেন – মহাদেবপুর উপজেলা বিএনপির সহ -সভাপতি এবং সফাপুর ইউনিয়নএর বি এন পির সভাপতি ,বর্তমানসহ চার বারের চেয়ারম্যান শামসুল আলম বাচ্চু, বদলগাছী উপজেলা বিএনপির সহ – সভাপতি রেজাউন নবী স্যান্ডো , বদলগাছী উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোমিনুল মুন্না , যুগ্ম আহ্বায়ক ঔরঙ্গজেব সহ, সিনিয়র নেতৃবৃন্দ এবং মহাদেবপুর কৃষকদলের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সফাপুর ইউনিয়ন কৃষকদল সভাপতি হজরত আলী , সেক্রেটারি মিল্টন সহ মহাদেবপুর উপজেলা কৃষকদল ও বিএনপির এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com