মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

বিশ্ববিদ্যালয়ের সম্পত্তি চুরি করতে গিয়ে আটক মো.ইলিয়াস।

ফয়সাল আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি,
  • আপডেট সময় : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

ফয়সাল আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি,

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সীমানা প্রাচীরের দেয়ালের গ্রিল কাটার সময় এক চোরকে হাতেনাতে আটক করেছে বিদ্যালয়ের নিরাপত্তা কর্মীরা।

(বুধবার) সকাল সাতটায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কমানরুমের পাশে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষ দশিরা জানান, আমরা ছাত্রী কমন রুমের গেট খুলতে এসে একজন ব্যক্তিকে দেখি ক্যাম্পাসের পিছনের অংশের সীমানা প্রাচীরে লোহার গ্রিল কাটছে একজন ব্যক্তি। এসময় আমরা পিছন থেকে দ্রুত গিয়ে তাকে ধরে ফেলি এবং পরবর্তীতে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

চুরির ঘটনায় আটককৃত ব্যক্তির নাম মো. ইলিয়াস। তার বয়স আনুমানিক ৩০ বছর। পরবর্তীতে তাকে থানায় সোর্পদ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর আগেও তার নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, সীমানা প্রাচীরের গ্রিল কাটার সময় আমাদের নিরাপত্তা কর্মীরা তাকে হাতেনাতেই ধরেছে। আমরা তাকে পুলিশের কাছে সোপর্দ করেছি। ক্যাম্পাসে যেহেতু এর আগেও দুটি চুরির ঘটনা ঘটেছে তার সাথে এর কোনো সম্পৃক্ততা আছে কিনা পুলিশ খতিয়ে দেখবে এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নিবে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান মাতুব্বর বলেন, আটককৃত ব্যক্তিটি নেশাগ্রস্ত। আমরা তাকে আটক করে থানায় নিয়ে গিয়েছি। সুষ্ঠু তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com