শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

বিশ্বনবীর অপমানের প্রতিবাদে চৌদ্দগ্রামে বিক্ষোভ মিছিল

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৪৮৩ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

বিতর্কিত ব্লগার আসাদ নূর কর্তৃক ইসলাম ধর্মের সর্বশেষ নবী, হযরত মুহাম্মদ (সা.) কে কটাক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে কুমিল্লার চৌদ্দগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) বা’দ যোহর উপজেলা সম্মিলিত মানবিক সংগঠন ফোরাম ও তৌহিদী জনতার ব্যানারে এ উপলক্ষে আয়োজিত বিক্ষোভ মিছিলে বিভিন্ন এলাকা থেকে আসা শত শত ধর্মপ্রাণ মুসলমান অংশ গ্রহণ করে। মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার অংশের গুরুত্বপূর্ণ স্থান সমূহ প্রদক্ষিণ করে হায়দার শপিং কমপ্লেক্সের সামনে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়। এতে বিভিন্ন স্থানীয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ীবৃন্দ, তৌহিদি জনতা অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ‘বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) কে কটাক্ষ করে মুসলমানদের কলিজায় আগুন ধরিয়ে দিয়েছে বিতর্কিত ব্লগার আসাদ নূর। যা পুরো বিশ্বজুড়ে ছড়িয়ে গেছে। বিতর্কিত এ মন্তব্যে সে বাংলাদেশের ৯০শতাংশ মুসলমানদের অন্তরে আঘাত করেছে। অবিলম্বে বিতর্কিত এ ব্লগার আসাদ নূরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যাতে করে ভবিষ্যতে কেউ মহানবীকে নিয়ে কটুক্তি বা বিতর্কিত মন্তব্যের সাহস না পায়। শত শত জনতার সম্মিলিত মুনাজাতের মাধ্যমে সভার পরিসমাপ্তি হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com