রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

বিদ্যানন্দের উদ্যোগে সবার জন্য ঈদ উৎসব অনুষ্ঠানে পুলিশ কমিশনার .কৃষ্ণপদ রায়

বার্তা সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৪৯ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম
বিশেষ সংবাদদাতাঃ

 

ধনী-দরিদ্র সবার জন্য দিনব্যাপী ঈদ উৎসবের আয়োজন করেছে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।
১৮ জুন মঙ্গলবার ঈদুল আযহার দ্বিতীয় দিনে আয়োজনে ছিল চট্রগ্রামের ঐতিহ্যবাহী মেজবান, শিশুদের জন্য বিভিন্ন রাইডস, মায়েদের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং গণসালামি।
নগরীর বাকলিয়াস্থ রাজবাড়ি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গলবার সকাল ১১টায় কর্মসূচির উদ্বোধন করেন চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় বিপিএম (বার) পিপিএম (বার)।

ঈদের উৎসবে নগরীর ছিন্নমূল ও নিম্ন আয়ের প্রায় ১০০০ মানুষ অংশগ্রহণ করেন। তাদের বেশিরভাগ শিশু,মহিলা ও বৃদ্ধ। ঈদের আগে বিদ্যানন্দের একদল ভলান্টিয়ার তাদের ঘরে ঘরে গিয়ে দাওয়াত করে আসে।
ছিন্নমূল মানুষের জন্য মেজবানের পাশাপাশি বিভিন্ন পরিবারে ঈদ উপহার হিসেবে পুষ্টিকর খাবারের ঝুড়ি ও নতুন কাপড় বিতরণ করেন সিএমপি কমিশনার।
এছাড়াও তিনি শিশু ও বয়স্কদের ঈদ সালামি বিতরণএবং বিদ্যানন্দের মাধ্যমে ছিন্নমূলদের মাঝে বিতরণের জন্য ১ লক্ষ টাকা ঈদ সালামি অনুদান হিসেবে প্রদান করেছেন পুলিশ কমিশনার।
পরে তিনি ছিন্নমূল শিশুদের সাথে এক টেবিলে আহার করেন এবং সবার শেষে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করেন ও গণমানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “বিভিন্ন উৎসবের আনন্দ সুবিধাবঞ্চিতদের মাঝে ছড়িয়ে দিতে বিদ্যানন্দ যে-সকল উদ্যোগ গ্রহণ করে তার অংশীদার হতে পেরে সিএমপি পরিবার খুবই আনন্দিত”।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর)মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি) সহ সিএমপি ও বিদ্যানন্দের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com