সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

বাগমারায় স্বতন্ত্র প্রার্থী কে ভোট দেওয়ার অপরাধে রশি দিয়ে বেধে নির্যাতন

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ১২৭ জন দেখেছেন

 

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় থামছেই না নির্বাচনী পরবর্তী সহিংসতা। নির্বাচনের পর থেকেই উপজেলার বিভিন্ন যায়গায় স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের কর্মী সামর্থকদের উপর অত্যাচার নির্যাতন বেড়েই চলছে।
বুধবার উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের রাজু কে রাস্তা আটকে রশি দিয়ে বেধে বেধরক মারধোর করে বর্তমান সাংসদ আবুল কালাম আজাদের কর্মীরা।
নির্যাতনের শিকার আব্দুস সাত্তার ছেলে রাজু (২৫) সাংবাদিকদের বলেন,নির্বাচনের পর থেকে কালাম বাহিনী ও গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকারের বাহিনী আমাকে একের পর এক হুমকি দিচ্ছিলো। ভোটের পর থেকে ওদের হুমকির কারণে বাড়ি থেকে বের হতে পারিনি কিন্তু আজ সাংসারিক কারণে আমার আব্বার বাড়ি নলডাঙ্গা উপজেলার সরকুতিয়া গ্রামে গিয়েছিলাম।সরকুতিয়া থেকে ফেরার সময় সমষপাড়া বাজারে এলে রাস্তায় টেবিল দিয়ে বাধা সৃষ্টি কে আমার মোটরসাইকেল থামিয়ে সমষপাড়া গ্রামের জুয়েল পিতা ময়েন উদ্দিন,সারোয়ার হোসেন রাব্বি পিতা মজিবর রহমান,রামরামা গ্রামের তুহিন সহ কয়েক জন আমাকে রশিতে বেধে বেধরোক মারধোর করে।এ সময় অনেক মহিলা অনুরোধ করার পরেও ওরা আমাকে মারতেই থাকে।তবে কেউ ওদের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন মহিলা প্রতক্ষদর্শী জানান,চিৎকার শুনে আমরা দৌড়ে এসে দেখি রাজু নামের ছেলেটা কে খুঁটির সাথে রশি দিয়ে বেঁধে মারধোর করছে জুয়েল,সারোয়ার, তুহিন সহ বেশ কয়েক জন।প্রতিবাদ করতে গেলে আমাদের উপর চড়াও হয়। তিনি আরও বলেন,এমন নির্মম ভাবে মারা এর আগে আমি কখনো দেখিনি।

রাজুর পরিবার সুত্রে জানা গেছে,সেখান থেকে উদ্ধার করে রাজু কে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চিকিৎসা শেষে মামলা করা হবে বলে জানান রাজুর পিতা আব্দুস সাত্তার।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com