সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

বাগমারায় ব্র্যাক কর্মীকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

বাগমারা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৯৮ জন দেখেছেন

বাগমারা প্রতিনিধিঃ

 

রাজশাহীর বাগমারায় এক ব্র্যাক কর্মীকে মারপিট করে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

বর্তমানে ওই ব্র্যাক কর্মী রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার হামিরকুৎসা বাজারের আলোকনগর শাখা ব্র্যাক অফিসে কর্মরত সাহাবুদ্দিন বৃহস্পতিবার বিকেলে ওই শাখার অধীন উদপাড়া গ্রামে কিস্তি আদায় করতে যায়।

 

এ সময় নতুন ভাবে লোন প্রস্তাব গ্রহন না করায় একই গ্রামের ব্র্যাক সদস্য মৃত আবদুল করিমের পুত্র মাহাবুবুর রশিদ ও তার পুত্র নাসির উদ্দিন ব্র্যাক কর্মী সাহাবুদ্দিনের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ সময় ব্র্যাক কর্মী সহ সমিতির অন্যান্য সদস্যরা তাদেরকে শান্ত করতে গেলে তারা আরো ক্ষিপ্ত ও মারমুখি হয়ে ওঠে। এরসময় পিতা পুত্র মিলে পূর্বপরিকল্পিত ভাবে কেটে রাখা মেহগুনির ডান দিয়ে ব্র্যাক কর্মী সাহাবুদ্দিনকে এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। এ সময় বেধরক মারপিটের কারণে ব্র্যাক কর্মী সাহাবুদ্দিন মাটিতে লুটিয়ে পড়ে।

পরে গ্রামবাসী তাকে উদ্ধার করে বাগমারা স্থাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার বলেন, বিয়য়টি আমি শুনে ওই ব্র্যাক কর্মীর চিকিৎসার খোজখবর নিয়েছি। বিষয়টি অত্যন্ত অমানবিক। সামান্য কথাকাটাকাটিতে এভাবে ব্র্যাক কর্মীকে মারপিট করা বেআইনী।

এ বিষয়ে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখার জন্য তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com