সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

বাগমারায় নৌকার প্রার্থীর ক্যাডারদের হামলায় আহত কৃষকলীগ নেতার পাশে দাঁড়ালেন এমপি এনামুল হক

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৬ জন দেখেছেন

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের ক্যাডার বাহিনীর হাতে আহত কৃষকলীগ নেতা সাহেব আলীর পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের রুহিয়া মামুদপুর মোড়ে আতাউর রহমানের চা স্টলে ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাহেব আলীর উপরে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সন্ত্রাসী ক্যাডার বাহিনী। ওই হামলায় সাহেব আলী মাটিতে পড়ে গেলে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায় তারা।

খোঁজ নিয়ে জানাগেছে, দ্বাদশ জাতীয় সংস নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এমপি এনামুল হকের পক্ষে কৃষকলীগের উদ্যোগে কেন্দ্র কমিটি গঠনের লক্ষ্যে আলোচনা সভার আয়োজন হয়। ওই সভায় শুভডাঙ্গা ইউনিয়নের বাড়িগ্রাম গ্রামের সকের আলীর ছেলে আফাজ উদ্দীন এর নেতৃত্বে একই উপজেলার আউচপাড়া ইউনিয়নের পশ্চিম দৌলতপুর গ্রামের আতাউর রহমানের ছেলে মুস্তাক, কানাইশহর গ্রামের রেজাউল এবং মজোপাড়া গ্রামের জাকারিয়া সহ ১০-১২ জন সন্ত্রাসী অংশ গ্রহণ করে। তাদের হামলায় আহত সাহেব আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সাহেব আলীর বাড়ি গোবিন্দপাড়া ইউনিয়নের দেউপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

আহত সাহেব আলী বলেন, আমরা লোকজন মিটিং স্থলে আসার আগেই পূর্বপরিকল্পিত ভাবে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ এর ক্যাডার বাহিনীর সদস্যরা হামলা করে। সন্ত্রাসী হামলার শিকার সাহেব আলীর পরিবারের পক্ষ থেকে বাগমারায় থানায় মামলার প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

এদিকে রাজশাহী-৪(বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এনামুল হক বলেন এমপি আহত সাহেব আলীর শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে রাত ৯ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এ সময় আহত সাহেব আলী সহ চিকিৎসকের সাথে কথা বলেন। প্রতিটি মুহুর্তে নেতার-কর্মীর পাশে থেকে কাজ করে যাওয়ার আশ^াস প্রদান করেন তিনি। সেই সাথে নির্বাচনকে পুঁজি করে শান্ত বাগমারাকে ক্যাডার বাহিনী দ্বারা অশান্ত করতে চাইলে তার মোকাবেলা করা হবে বলেও জানিয়েছেন এনামুল হক এমপি। এমপি এনামুল হকের সাথে এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com