সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

ফেসবুকের পরিচয়ে ভালোবাসার ফাঁদে ফেলে প্রেমিকাকে ধর্ষণ :প্রেমিক জেল হাজতে

মোহাম্মদ আককাস আলী :
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৩৮০ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী :

 

ফেসবুকের পরিচয়ে ভালোবাসার ফাঁদে ফেলে প্রেমিকাকে ধর্ষণের ঘটনায় পুলিশ প্রেমিককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। ওই ফেসবুকের প্রেমিকের নাম মো:সাকিবুল ইসলাম আকাশ(২৪)। আকাশ নওগাঁর মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের বিলমোহাম্মদপুর(মধুবন) গ্রামের এমদাদুল ইসলাম এনামুলের ছেলে। ধর্ষিতার বাড়ি উত্তরগ্রাম ইউনিয়নের ধর্মপুর গ্রামের এইচএসসি এডমিশনের ছাত্রী। ওই ছাত্রের বাদী হয়ে ১৪ নভেম্বর মহাদেবপুর থানায় আকাশের নামে মামলা দায়ের করেন। মামলা নং-৯। পুলিশ ১৫ নভেম্বর সাকিবুল ইসলাম আকাশকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। মামলার বিবরনে জানাযায় ফেসবুকের মাধ্যমে ওই ছাত্রীর সাথে আকাশের পরিচয় হয়। অতঃপর তাদের মধ্যে প্রেম ভালোবাসা সম্পর্ক গড়ে উঠে এবং বিভিন্ন সময় বিভিন্ন স্হানে ঘোড়া ঘুড়ি করে তারা। ফেসবুকের প্রেমিক সাকিবুল ইসলাম আকাশ ওই ছাত্রীকে
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার বাড়িতে বিভিন্ন সময়ে বেড়াতে নিয়ে যায়। ওই প্রেমিক ২মাস আগে প্রেমিককে তার বাড়িতে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে তার শয়ন কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
প্রকাশ থাকে যে গত ১৮অক্টোবর রাতে প্রেমিকার বাড়িতে গিয়ে ওই প্রেমিক আবারও ধর্ষণ কাজে লিপ্ত হয়। এ ঘটনায় ওই ছাত্রী প্রেমিককে বিয়ের প্রস্তাব দিলে
প্রেমিক বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং তার সাথে সব ধরনের যোগাযোগ বন্ধ রেখেছে। এ ব্যাপারে ওই স্কুল ছাত্রী জানান এর আগেও মো:সাকিবুল ইসলাম আকাশ প্রতারনার মাধ্যমে একজনকে বিয়ে করছিলো।
মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন জানান,নারী শিশু আইনে একটি মামলা হয়েছে এবং আসামিকে গ্রেফতার করে জেলা হতে প্রেরণ করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com