রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

“প্রিয় সলঙ্গার গল্প” উদ্যোগে ১১০ জন হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৩০ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

 

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সমাজের অবহেলিত, গরীব-অসহায়দের মুখে হাসি ফুটানোর উদ্দেশ্য নিয়ে সিরাজগঞ্জের সলঙ্গায় অনলাইন ফেসবুক গ্রুপ “প্রিয় সলঙ্গার গল্প” নামক ফেসবুক গ্রুপ এর উদ্যোগে ১১০ জন হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

ঈদ সামগ্রীর উপকরণের মধ্যে ছিলো, পোলার চাল, চিনি, সয়াবিন তেল, লাচ্ছা-সেমাই, আলু, পেয়াজ, লবণ, সাবান, দুধ। বুধবার সকাল ১০ টায় সলঙ্গা ফাজিল মাদ্রাসা মিলনায়তনে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। সংগঠনটির উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী কে,এম আমিনুল ইসলাম হেলালের সভাপতিত্বে এবং এস. এম. ফারুক হায়দারের সঞ্চালানায় এ কার্যক্রমটি অনুষ্ঠিত হয়।

 

এ সময় বক্তব্য রাখেন সলঙ্গা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জনাব কে.এম. আব্দুল মজিদ,বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন, জিআর কলেজের সহকারী অধ্যাপক জনাব মোঃ আব্দুল মান্নান, সংগঠনটির চিফ এডমিন মোঃ শাহ আলম ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ আঃ সালাম । এসময় উপস্থিত ছিলেন এডমিন মোঃ সাইদুল ইসলাম, মডারেটর তুষার তালুকদার,,সজীব আহমেদ জয়, মোঃ নাজমুল হুদা ও তোহা ইসলাম। প্রতি বছরের ন্যায় এ বছরেও এডমিন ও মডারেটর প্যানেল ও ফেসবুক বন্ধুদের থেকে টাকা সংগৃহিত করে অসহায় ১১০ টি পরিবারদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন বলে জানা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com