শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

প্রজন্ম ট্রিবিউন সম্পাদক রোকনুজ্জামান রোকন এর শুভ জন্মদিন আজ

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১০৪৭ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

 

পৃথিবীতে আসার সময় প্রতিটি মানুষই একটি করে আলাদিনের প্রদীপ নিয়ে আসে। কিন্তু খুব কম মানুষই সেই প্রদীপ থেকে ঘুমন্ত দৈত্যকে জাগাতে পারে। রোকনুজ্জামান রোকন
জন্মঃ ২২ জুলাই ১৯৯০
গ্রামঃ মনিয়ারী, ডাকঃ পতিসর উপজেলাঃ আত্রাই, জেলাঃ নওগাঁ।
সম্পাদক প্রজন্ম ট্রিবিউন, প্রতিষ্ঠাতা বন্ধন ফাউন্ডেশন মনিয়ারী, এছাড়াও প্রথম আলো বন্ধুসভা সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃত্বের সাথে জড়িত।

বিগত দিনে দেখা গেছে এতো অল্প বয়সে সে বাংলাদেশের বিভিন্ন অনলাইন পত্রিকা ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এমন কি, বাংলাদেশের বহুল জনপ্রিয় অনলাইন নিউজ পোট্রাল প্রজন্ম ট্রিবিউন এর সম্পাদক হিসেবে কাজ করছেন। তিনি বিভিন্ন নিউজ মিডিয়ার সাথে জড়িত।

তাকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন সাংবাদিকরা লেখা লেখি করে যে এতো অল্প বয়সে কিভাবে সে এত কাজ করে, এ বিষয়ে দেশের সেরা পাঠক প্রিয় ও জনপ্রিয় প্রজন্ম ট্রিবিউন পত্রিকার সাংবাদিকতা করতে সংবাদ লেখাটা হলো প্রধান অস্ত্র যা সে পারে অন্য অনেক সাংবাদিকের তুলনায় অনেক ভালো।

এমন কি সে বিভিন্ন লাইভ পোগ্রাম গুলো করেছে যা বর্তমান সময়ে সবার তাক লাগানোর মতো এই বয়সে ক্যামেরার সামনে নিজেকে উপস্থাপনা করা অনেক সিনিয়র সাংবাদিকরাও পারেনা। কিন্তু সে তার মেধা শ্রম ও বুদ্ধি কাজে লাগিয়ে দিন দিন এগিয়ে যাচ্ছে। এমনি কি আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখেছি আজ রাত ১২ টার পর থেকে তাকে বিভিন্ন রাজনৈতিক মহল সাংবাদিক বৃন্দগন, বন্ধু বান্ধব ও বিভিন্ন স্তরের মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com