রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

প্রকাশিত হয়েছে জবির ৪র্থ মেরিট লিস্ট

ফয়সাল আহমেদ, জবি প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১৪০ জন দেখেছেন

ফয়সাল আহমেদ, জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ভর্তির চতুর্থ মেধাতালিকা এবং পঞ্চম মাইগ্রেশন তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। এতে দুই হাজার ৬১৫ জন ভর্তির সুযোগ পেয়েছে।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর ও আইটি সেল থেকে আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) এ তথ্য জানা গেছে।

বিশ্ববিদ্যালয় ভর্তি কমিটি সূত্রে জানা যায়, প্রত্যেক আবেদনকারী বিশ্ববিদ্যালয়ে একটি নির্দিষ্ট বিভাগে প্রাথমিক ভর্তির জন্য মনোনীত হবেন। বিস্তারিত স্ব স্ব বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এ পর্যায়ে যেসব আবেদনকারী প্রথমবার প্রাথমিক ভর্তির জন্য নির্বাচিত হয়েছে শুধুমাত্র তাদের ভর্তির ক্ষেত্রে নিম্নের সময়সূচী অবশ্যই মানতে হবে।

অনলাইনে প্রাথমিক ভর্তি প্রক্রিয়া সম্পন্ন ও প্রাথমিক ভর্তি ফি পাঁচ হাজার টাকা প্রদান ৭ ডিসেম্বর দুপুর ১২টা হতে ১০ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে সম্পন্ন করতে হবে। মূল কাগজপত্র জমা ৮ ডিসেম্বর হতে ১১ ডিসেম্বর প্রতিদিন সকাল ৯টা হতে বিকেল ৪টার মধ্যে এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র আবেদনকারী যে বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তি হচ্ছেন সেই বিশ্ববিদ্যালয়ে জমা দিতে হবে। অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হয়ে যাবে। মূল নম্বরপত্র দুটি আবেদনকারীর নাম ও জিএসটি রোল নম্বর লিখা একটি এ-ফোর সাইজের খামে করে জমা দিতে হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com