মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে বিজের উদ্যোগে ১২শ ফলদ চারা বিতরণ

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা প্রতিনিধি:-
  • আপডেট সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৬৯ জন দেখেছেন

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা প্রতিনিধি:-

 

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রাহকদের মাঝে ১২শ টি ফলদ গাছের চারা বিতরণ করেছে বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ)।

রোববার (১৩ আগস্ট) সকালে পলাশবাড়ী জোন কার্যালয় থেকে এসব চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপনে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে বিজ পলাশবাড়ী শাখার মাইক্রোফাইনান্স প্রোগ্রামের সাব-জোনাল ম্যানেজার মোজাহারুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশবাড়ী উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা কাওছার মিশু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংস্থার পলাশবাড়ী শাখার কমপ্লাইন্স অফিসার আহসান হাবীব, পলাশবাড়ী ব্রাঞ্চ ম্যানেজার আসাদুল ইসলাম, প্রোগ্রাম সাপোর্ট অফিসার আঃ লতিফ, তপন কুমার সরকার, মাহামুদ হাসান ও শিক্ষা কর্মসূচীর আব্দুল হান্নান প্রমুখ।

পলাশবাড়ী ব্রাঞ্চ ম্যানেজার আসাদুল ইসলাম জানান, বিজ প্রধান কার্যালয়ের এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম রবিন, নির্বাহী পরিচালক ইকবাল আহমেদ ও উপ-নির্বাহী পরিচালক মজিবুর রহমান এর সার্বিক দিক নির্দেশনায় কৃষি কর্মসূচীর মাধ্যমে পারিবারিক পুষ্টির চাহিদা পূরণের লক্ষ্যে এ কর্মসূচী বাস্তবায়িত হচ্ছে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, পলাশবাড়ী শাখার প্রোগ্রাম ম্যানেজার কৃষিবিদ মোশারেফ হোসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com