শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

পত্নীতলায় পুলিশ পরিচয়ে ছাত্রীকে দেখতে এসে যুবক শ্রীঘরে

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৭১ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর পত্নীতলা পুলিশ পরিচয়ে এক কলেজ ছাত্রীকে বিয়ে করতে এসে সোহেল রানা (২৪) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী ছাত্রী আনিকা (১৯) স্থানীয় একটি কলেজের ইন্টারমিডিয়েটের শিক্ষার্থী। শনিবার রাতে উপজেলার দিবরদিঘী এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় রবিবার সকালে ওই ছাত্রীর বাবা আলমগীর হোসাইন বাদী হয়ে থানায় একটি প্রতারনার মামলা দায়ের করেন। এ ঘটনায় আরেকজন পলাতক রয়েছে। সোহেল রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের লোকমান মিয়ার ছেলে।

পত্নীতলা থানার এসআই জাফর আহমেদ বলেন, সোহেল রানা বেশ কয়েক মাস যাবত মোবাইল ফোনে পত্নীতলা উপজেলার দিবরদিঘী ইউনিয়নের মহদিপুর গ্রামের আলমগীর হোসাইনের মেয়ে আনিকার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেম সম্পর্কের ধারাবাহিকতায় শনিবার বিকেলে মেয়েকে দেখতে মেয়ের বাড়িতে আসেন তিনি। এ সময় তিনি পুলিশের পোশাক পড়েছিলেন। মেয়ের দেখার এক পর্যায়ে তার কথা-বার্তায় সন্দেহজনক হলে থানা পুলিশকে খবর দেয় মেয়েটির পরিবার। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ভুয়া পুলিশ বিষয়টি স্বীকার করেন। পরে তাকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com