রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি দিলেন আবু জাফর

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৫ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি ফরিদপুরঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শাহ্‌ মো. আবু জাফর বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, এমন আশ্বাসে নির্বাচনে অংশ নিয়েছে বিএনএম। তবে যদি দেখা যায়, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হচ্ছে না বা নির্বাচনের পরিবেশ নেই, তাহলে বিএনএম নির্বাচন থেকে সরে দাঁড়াবে।

১৬ ডিসেম্বর শনিবার ফরিদপুরের মধুখালীতে দলের বর্ধিত সভা শেষে তিনি এসব কথা বলেন।

মধুখালীর বনমালিদিয়া মহল্লায় এ সভার আয়োজন করা হয়।বর্ধিত সভায় আবু জাফরের প্রধান নির্বাচন সমন্বয়ক গোলাম মনসুর সভাপতিত্ব করেন। বক্তব্য দেন সৈয়দ আবুল বাশার, শাহ মুহাম্মাদ খৈয়ম, খন্দকার মো. ওবায়দুর রহমান, আবুল কালাম আজাদ, আবদুল মালেক, জাফর সরদার, তাহমিনা জাফর, শাহজাহান মাস্টার সহ আরো অনেকে।

শাহ্‌ মো. আবু জাফর ফরিদপুর-১ (বোয়ালমারী, আলফাডাঙ্গা, মধুখালী) আসনের সাবেক সংসদ সদস্য। এ আসন থেকে তিনি এবার বিএনএমের প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। বিএনএমে যোগ দেওয়ার আগে তিনি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

গত শুক্রবার রাতে বোয়ালমারী উপজেলা সদরের কলেজ রোডের নিজ ভবনে আরেকটি মতবিনিময় সভা করেন আবু জাফর। এ সময় তিনি বলেন, সরকারের ঊর্ধ্বতন মহল থেকে আমাকে নিশ্চয়তা দেওয়া হয়েছে যে নিরপেক্ষ নির্বাচন হবে। নির্বাচনে এসে আমি সেই রকম পরিবেশ দেখছি

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com