বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০৮:২০ অপরাহ্ন

নিরাপদ সড়ক ও নির্বিঘ্নে চলাচলে করণীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর মহাদেবপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে স্থানীয়দের সাথে নিরাপদ সড়ক ও নির্বিঘ্নে চলাচল শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় আয়োজিত এ সভায় স্থানীয় সূধী, বাস, ট্রাক, সিএনজি, চার্জার, রিক্সাভ্যান প্রভৃতি পেশাজীবী মালিক-শ্রমিক, ব্যবসায়ী, সাংবাদিক প্রমুখ অংশ নেন।

নওগাঁ-৩ আসনের সাংসদ, সড়ক ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ইউএনও আবু হাসানের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আাহসান হাবীব ভোদন,
সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান,
উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, জেলা পরিষদ সদস্য গোলাম নুরানী আলাল প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: খুরশিদুল ইসলাম, খাজুর ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউজ্জামান বদি,
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আজাদ হোসেন, আব্দুস সালাম, ওয়াসিফ আলী প্রমুখ এতে উপস্থিত ছিলেন। বক্তারা উপজেলা সদরের বিভিন্ন সড়কে যানজট নিরসনে নানা প্রস্তাব দেন। সভার প্রধান অতিথি এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম বলেন, সরকার বিস্তর টাকা খরচ করে উপজেলা সদরসহ প্রত্যন্ত পল্লীর অসংখ্য সড়ক পাকাকরণ ও সংস্কার করেছে। এখন সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে এসব সড়কের যানজট নিরসন করতে হবে।

সভায় সর্বসম্মতিক্রমে প্রতি বুধবার ও শনিবার হাটবারে সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদের ১নং গেট থেকে মডেল স্কুল মোড় পর্যন্ত বাইপাশ সড়ক বন্ধ রেখে ধান কেনাবেচা করার, ফুটপাথ ও সড়কের উপরের দোকানপাট দখলমুক্ত করা, সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা সদরে কোন ট্রাকে মালপত্র লোড অথবা আনলোড না করা, বরেন্দ্র অফিস এলাকায় উপজেলা পরিষদের কেনা হাটের ৪ বিঘা জমি উদ্ধার করা প্রভৃতি সিদ্ধান্ত গৃহীত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com