রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

নন্দীগ্রামে বাসা-বাড়ি নির্মাণে বাঁধা,  সাবেক মেয়র শান্ত’র বিরুদ্ধে থানায় অভিযোগ

তানসেন আলী মন্টু, বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫১ জন দেখেছেন

 

তানসেন আলী মন্টু, বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রামে হিন্দুপাড়ায় বাসা-বাড়ি নির্মাণকাজে বাঁধা দেওয়ার ঘটনায় পৌরসভার সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত ও তার পুত্রের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। পৌর সদরের হিন্দুপাড়ার মৃত প্রাণবন্ধুর পুত্র রতন কুমারের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন সাবেক মেয়রপুত্র প্রভাষক সবুজ সরকার।
গতকাল বৃহস্পতিবার নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, জায়গা নিয়ে বিরোধ সংক্রান্ত বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। দুইপক্ষকে ডাকা হয়েছে।

রতন কুমার তার অভিযোগে উল্লেখ করেন, তিনি পৌর সদরের হিন্দুপাড়া এলাকায় নন্দীগ্রাম মৌজার ৬১২নং খতিয়ানের ১১৩৮ দাগের ২.৫ শতক জায়গার ওপর বাসা নির্মাণকাজ করছেন। পৌরসভার শর্ত মেনে বাসার একতলার নির্মাণকাজ সম্পন্ন হওয়ার পর ২য় তলার ছাদ ঢালাইয়ের কাজও শেষ হয়েছে। গত ১৫ আগস্ট পৌরসভার সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত ও তার পুত্র সবুজ সরকার নির্মাণাধীন বাসায় গিয়ে ওই জায়গায় তাদের অংশ আছে দাবি করে এবং রাজমিস্ত্রিদের নির্মাণকাজ করতে নিষেধ করে। তাদের ভয়ভীতি ও হুমকির কারণে বাসা নির্মাণকাজ বন্ধ থাকায় রড, সিমেন্ট, ইট ও বালু নষ্ট হয়ে যাচ্ছে।

অন্যদিকে পৌরসভার সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত দাবি করেন, তার কন্যা সাথী রাণীর নামে ক্রয়কৃত ১০ শতক জায়গার ওপর একটি বাসা রয়েছে। তবে সেখানে পরিবারের কেউ না থাকায় ভাড়াটিয়া বসবাস করে। জায়গার মাপযোগ করা থাকলেও সীমানার ভিতরে তিনফুট অবৈধভাবে দখল করে বাসা নির্মাণকাজ করছে রতন কুমার। এ কারণে তার বিরুদ্ধে সাবেক মেয়রপুত্র অভিযোগ করায় পাল্টা অভিযোগ করা হয়েছে। কাউকে ভয়ভীতি ও হুমকি দেননি বলে দাবি করেন সুশান্ত কুমার শান্ত।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com