শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

নন্দীগ্রামে গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ-
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৫১২ জন দেখেছেন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ-

 

বগুড়ার নন্দীগ্রামে গলায় ওড়না পেঁচিয়ে রোকেয়া খাতুন (১৫) নামের এক স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। আত্মহননকারী স্কুল ছাত্রী উপজেলার ৩নং ভাটরা ইউনিয়নের দামগাড়া (মির্জাপুর) গ্রামের আব্দুর রহমানের মেয়ে। সে রামকৃষ্টপুর-চৌদিঘী দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২ মার্চ) মেয়েটির মা আত্মীয়র বাড়িতে বেড়াতে যায় এবং মেয়েটির বাবা কৃষি কাজে মাঠে গেলে সেই সুযোগে মেয়েটি ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। দুপুর ১টায় মেয়েটির বাবা বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখে জানালা দিয়ে উকি দিয়ে ঘরের তীরের সাথে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙে মেয়েটির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

উক্ত বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মেয়েটির লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মেয়েটিকে বাড়িতে রেখে তার মা বেড়াতে যাওয়ায় মায়ের উপর অভিমান করে মেয়েটি আত্মহত্যা করেছে। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com