শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

দৈনিক রাজশাহীর আলো পত্রিকার দোয়া ও ইফতার মাহফিল

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৪৩ জন দেখেছেন

 

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে দৈনিক রাজশাহীর আলো পত্রিকার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৩০ মার্চ) বিকেলে নগরীর শালবাগান পাওয়ার হাউজ মোড়ে পত্রিকাটির নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিবার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে পত্রিকাটির উপদেষ্টা মামুনুর রহমান মামুন ও মোর্শেদ কামাল রানা, নির্বাহী সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট রজব আলী, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম বিশাল, দফতর ও প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম, মহানগর আ’লীগের সদস্য বাদশা শেখ, প্রেস মালিক মো: মানিক, জনসেবা ইউনানী মেডিকেল প্রোপাইটর ডা. রাশেদ মিয়া, রাজশাহী আলো পত্রিকার সাব-এডিটর মশিউর রহমান, সাংবাদিক খসরুল আরুণ নোমানী সাগর, কামরুজ্জামান বাদশা, লাইক, আনন্দ, আলফাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
এতে দোয়া পরিচালনা করেন হাফেজ মো: রিফাত আহমেদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রমজানের শিক্ষা বাস্তব জীবনের সকল ক্ষেত্রে অনুসরণ করতে হবে। পরিপূর্ণভাবে তাকওয়া অর্জন করতে হবে। অনুষ্ঠানে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং ফিলিস্তিনের মজলুম মুসলমানসহ সকল মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com