সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন: রাসূলের আনুগত্য ও আলোকিত পথচলা ইসলামের মূল বাণী

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৯ জন দেখেছেন

নিউজ ডেস্ক:

চট্টগ্রাম নগরীর দক্ষিণ হালিশহরস্থ সিডিএ বালুর মাঠ সংলগ্ন এলাকায় তাহফিজুল কুরআন নূরানী – হিফজ মাদ্রাসা ও‌ এলাকাবাসীর উদ্যোগে গত ২১ ডিসেম্বর ,রাতে বার্ষিক সালনা জলসা,হিফজ সমাপ্তকারী ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষে” তাফসীরুল কুরআন মাহফিল।
সাবেক কাউন্সিলর ও মাদ্রাসার পরিচালক হাজী মোঃ আসলামের সভাপতিত্বে ও শায়ের মোঃ সেলিম রেজা কাদেরীর সঞ্চালনায় তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান মেহমান হিসেবে বয়ান পেশ করেন আন্তর্জাতিক ইসলামী বক্তা ও রাউজান উরকিরচর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ হাসান রেজা আল- কাদেরী, প্রধান ওয়ায়েজ, আন্তর্জাতিক ক্বারী আলহাজ্ব মাওলানা মোঃ তারেক আবেদীন কাদেরি, বিশেষ আলোচক হিসেবে বয়ান পেশ করেন মাওঃ মোঃ ইদ্রিস আলম হক্কানী।
মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বতন্ত্র প্রার্থী ও কাউন্সিলর হাজী মোঃ জিয়াউল হক সুমন, মানবাধিকার নেতা হাজী মোঃ নাছির উদ্দিন, হাফেজ মাওলানা মোঃ আব্দুল হক, সমাজসেবক ও রাজনৈতিক নেতা মোঃ হারুন উর রশীদ এবং মাহফিলের সার্বিক পরিচালক ,নূর মোস্তফা মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মোঃ নুর উদ্দিন ।
বক্তারা বলেন,রাসূলের আনুগত্য ও আলোকিত পথচলা ইসলামের মূল বাণী। দুনিয়ায় খোদাভীতি, নৈতিক শিক্ষা ও শান্তি কামনা করে আগামীর বাংলাদেশ প্রতিষ্ঠা হোক আমাদের অঙ্গীকার।
পরিশেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com