মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

তানোরে শিশু বলাৎকারের মামলায় আটক ০১

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩২ জন দেখেছেন

 

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

রাজশাহীর তানোরে মুঠোফোনের লোভ দেখিয়ে ১২  বছর বয়সী এক স্কুল পড়ুয়া ছাত্রকে বলাৎকারের মামলায়  রুস্তম আলী (৪৭) নামে এক জনকে আটক ও আদালতের  মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। আটক রুস্তম আলী উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) হরিপুর গ্রামের মৃত ইয়ার আলী মন্ডলের পুত্র।
জানা গেছে, গত ৩১মে শুক্রবার রাতে এ ঘটনায় ভিকটিমের পিতা বাদি হয়ে রুস্তম আলীকে আসামি করে তানোর থানায় বলাৎকারের (ধর্ষণ) মামলা করেছেন। এদিকে মামলার প্রেক্ষিতে এদিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে রাজশাহী রেল স্টেশন থেকে রুস্তম আলীকে আটক করেছেন।
অভিযোগে প্রকাশ, সম্প্রতি উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) হরিপুর গ্রামের মৃত ইয়ার আলী মন্ডলের পুত্র রুস্তম আলী। স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রকে রুস্তম আলী মুঠোফোনের লোভ দেখিয়ে নির্জন মাঠে নিয়ে গিয়ে বলাৎকার এবং মুঠোফোনে সেই দৃশ্যের ভিডিও ধারণ করেন। এদিকে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়। অন্যদিকে আটক রুস্তম আলী পুলিশের কাছে শিশু বলাৎকার করার কথা শিকার করেছেন।
এ বিষয়ে জানতে চাইলে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, মামলার প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে আসামি রুস্তম আলীকে রাজশাহী রেল স্টেশন থেকে আটক করে এবং জিজ্ঞাসাবাদ শেষে শনিবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।#

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com