মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

তানোরে ছুরিকাঘাত করে স্ত্রী-পুত্রকে হত্যা, যুবক গ্রেপ্তার

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১১৯ জন দেখেছেন

 

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:
পারিবারিক কলহের জেরে রাজশাহীর তানোরে ছুরিকাঘাত করে স্ত্রী ও পুত্রকে হত্যা করেছে আলিউল (৩০) নামের এক যুবক। পরে তাকে মহল্লাবাসী ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটেছে তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভার পাঁচন্দর মহল্লায়।

নিহত স্ত্রীর নাম নিপা খাতুন (২৬) ও পুত্র নুর মোহাম্মদ (৭)। নিপা মুন্ডমালা পৌর এলাকার পাঁচন্দর মহল্লার আব্দুর রহিমের কন্যা। তার ঘাতক স্বামীর আলিউল পাঁচন্দর ইউপির মোহাম্মদপুর পূর্বপাড়া গ্রামের মৃত সিদ্দিকের পুত্র।

তানোর থানার ওসি আব্দুর রহিম বলেন, তানোর থানা পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল থেকে নিহত স্ত্রী ও পুত্রের লাশ উদ্ধার ও ঘাতক স্বামীকে আটক করে থানায় নিয়ে আসেন। দুই লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

ওসি বলেন, দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে দ্বন্দ চলে আসছিলো। এরই জের ধরে স্ত্রী নিপা তার পুত্র নুরকে নিয়ে পাঁচন্দর মহল্লায় বাবার বাড়িতে দীর্ঘদিন ধরে অবস্থান করছিলো। এরই সুত্র ধরে স্বামী আলীউল শনিবার বিকেলে ধারালো ছুরি হাতে শ্বশুর বাড়িতে প্রেবেশ করে স্ত্রী ও পুত্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় মহল্লাবাসী তাকে আটক করে

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com