শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

তরুণ সাংবাদিক বেল্লাল হোসেন বাবু’র ২৮ তম জন্মদিন।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১৩৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক :

তাঁর জন্মদিনে বিভিন্ন গণমাধ্যম, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও প্রজন্ম ট্রিবিউন পরিবারের পক্ষ থেকে জন্মদিনের নিরন্তর শুভেচ্ছা ও শুভকামনা জানানো হয়েছে।

সাংবাদিক বেল্লাল হোসেন বাবু’র ১৯৯৫ সালের এই দিনে নাটোর জেলার সিংড়া উপজেলার ১ নং সুকাশ ইউনিয়নের বিনাহার গ্রামে একসম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা মৃত আবু বক্কর সিদ্দিক, মাতা বিউটি পারভীন, বেল্লাল হোসেন বাবু সে শিক্ষা জিবনের পাশাপাশি দৈনিক পুনরুত্থান ও দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার নাটোর প্রতিনিধি ও প্রজন্ম ট্রিবিউন অনলাইন সংবাদ মাধ্যমের প্হিরকাশক হিসেবে কাজ করেন।

সাংবাদিকতার পাশাপাশি তিনি একাধিক অনলাইন নিউজসহ স্থানীয় দৈনিক সাপ্তাহিক পত্রিকা সম্পাদনায় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ‘আমাদের মাতৃভূমি’ পত্রিকার নাটোর জেলা ব্যুরো চিফ ও বিডি স্টার টিভির নিজস্ব প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ ছাড়াও তিনি- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক বেল্লাল হোসেন বাবু অত্যন্ত নিভৃতচারী,
বিনয়ী সৃজনশীল ও সাদা মনের একজন গুনী মানুষ।
তিনি বলেন, এবার জন্মদিনে তেমন আড়ম্বর নেই।নাটোর জেলা ও উপজেলার প্রশাসন ও সাংবাদিক সহ বন্ধু-বান্ধব-শুভাকাঙ্খীদের সঙ্গে কিছু সময় কাটাবো।তিনি আরও বলেন,সত্য বলতে দ্বিধা করিনা অন্যায়ের সাথে আপোষ করিনা, প্রতিটি সাংবাদিকদের কলম হোক দেশ ও মানুষের জন্য।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com