মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

ডেঙ্গুতে প্রাণ হারালেন জবি ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক  

ফয়সাল আহমেদ , জবি প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১৫০ জন দেখেছেন

ফয়সাল আহমেদ , জবি প্রতিনিধি।

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শেখ ফজলুল হক রোমান ইন্তেকাল করেছেন।

রবিবার (৩০ অক্টোবার) সন্ধ্যা ৭টায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শেখ ফজলুল হক রোমান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। নড়াইল সদর হাসপাতাল থেকে জানা যায়, শনিবার (২৯ অক্টোবর) রাতে ডেঙ্গু আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন রোমান। এরপর ধীরে ধীরে অবস্থার অবনতি হয়ে ৩০ তারিখ সন্ধা ৭টার মারা যায়।শেখ ফজলুল হক রোমান নড়াইল জেলার নড়াগাতী থানার টোনা গ্রামের ওলিয়ার শেখের ছেলে।

এদিকে তাঁর মৃত্যুতে এক শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসলাম এবং সাধারণ সম্পাদক সুজন মোল্লা। একইসাথে বিদেহী আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ স্বাক্ষরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, শেখ ফজলুল হক রোমান একজন সৎ, দক্ষ, চৌকস ও মেধাবী ব্যক্তি ছিলেন। এছাড়াও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সহপাঠী, বন্ধু বান্ধবসহ অনেকে।

উল্লেখ্য, গেল ২৭ অক্টোবর ঘোষিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হন শেখ ফজলুল হক রোমান। পদ প্রাপ্তির তিনদিন পরই ইন্তেকাল করলেন তিনি। তবে এর আগে তিনি নড়াইলের নড়াগাতী থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com