শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে সিংরাইশ মাদরাসায় বড় খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

চৌদ্দগ্রামে সিংরাইশ মাদরাসায় বড় খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সীরহাট ইউনিয়নের সিংরাইশ ক্বারী সফিকুর রহমান খন্দকার নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিমখানা এর উদ্যোগে এলাকার কবরবাসীদের আত্মার মাগফেরাত কামনায় জিন্দাবাসীদের রোগমুক্তি কামনায় দ্বিতীয় বার্ষিক বড় খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার পূর্ব মুহুর্তে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া মুনাজাত করা হয়।

শুক্রকার (২৯ মার্চ) বিকালে মাদরাসা মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মো: মাহফুজ আলম। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে ধর্মীয় আলোচনা ও দোয়া মুনাজাত পরিচালনা করেন জায়গীর কামিল মাদরাসার সহকারী অধ্যাপক হযরত মাওলানা শাহাদাত হোসেন মোজাদ্দেদী।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী এম এ মান্নান বাবুল এর সভাপতিত্বে ও মাদরাসার প্রতিষ্ঠাতা এবং মুহতামিম হযরত মাওলানা আব্দুল হালিম খন্দকার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মো: জসিম উদ্দিন মুহুরী, মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও আল-নূর হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো: জসিম উদ্দিন, বিশিষ্ট কবি ও শিশু সাহিত্যিক মো: শাহজাহান, ইউপি সদস্য দেলোয়ার হোসেন দিলু, বিশিষ্ট সমাজসেবক শাহনেওয়াজ শাহীন ভেন্ডার, সোহেল ভেন্ডার, বিশিষ্ট ব্যবসায়ী কাজী মো: ফারুক, সমাজসেবক ইঞ্জিনিয়ার মো: শামীম সহ মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com