মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

গণ মানুষের দাবী সফুরা বেগম রুমি-কে জেলা পরিষদ চেয়ারম্যান/ সংরক্ষিত আসন এমপি দিয়ে নারী নেতৃত্ব ধরে রাখতে

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১৫ জন দেখেছেন

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচন। এই নির্বাচনে জনমতে এগিয়ে আছেন অগ্নিকন্যা নারী নেত্রী সফুরা বেগম রুমি। দ্বাদশ জাতীয় সংসদে লালমনিরহাট সংরক্ষিত মহিলা আসন লালমনিরহাট সংরক্ষিত মহিলা আসনে এমপি পদ প্রত্যাশী সফুরা বেগম রুমি মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জনমতে তুমুল ঝড় চলছে। তিনি রাজনৈতিক জীবনে লালমনিরহাট জেলায় এক অগ্নিকন্যা মামলা হামলা শিকার হয়েছে। এ জন্য রংপুর বিভাগের আওয়ামীগের প্রাণের দাবী সফুরা বেগম রুমি- লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান পদে/ সংরক্ষিত আসনে এমপি হিসেবে দেখতে চায়। গণ মানুষের দাবি নারী নেতৃত্ব ধরে রাখতে হলে তাকে একটি সম্মানজনক পদে রাখতে হবে। তা না হলে নারী-রা রাজনীতি থেকে মুখ ফেরাতে পারে।

আওয়ালী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র তুলবেন। মনোনয়নপত্র গ্রহীতা সফুরা বেগম রুমি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য।

এই আসনে সফুরা বেগম রুমিকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানিয়ে আসছে বিভিন্ন নারী সংগঠন, লালমনিরহাট কুড়িগ্রাম জেলাসহ রংপুর বিভাগের আওয়ামীলীগ নেতা কর্মীদের দাবি।

সফুরা বেগম রুমি পারিবারিকভাবে আওয়ামীলীগ পরিবারের সন্তান। গত সংসদ নির্বাচনে সংরক্ষিত মহিলা এমপি হিসেবে নির্বাচিত হওয়ার পর মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনকে সুসংগঠিত করেছেন।

এমপি পদ প্রত্যাশী সফুরা বেগম রুমি জনপ্রিয় একজন প্রতিনিধি। তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজ করায় নারী উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন। সেবামূলক এ অবদানের ফলশ্রুতিতে তিনি বিভিন্ন সংস্থা থেকে সম্মাননা স্মারক ও পদকে ভূষিত হন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com