রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

কালিগঞ্জে মোক্তারপুর ইউনিয়নে বিট পুলিশিংয়ের সভা অনুষ্ঠিত

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার 
  • আপডেট সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার

 

বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়ন পরিষদ হলরুমে বৃহস্পতিবার (১০ই আগষ্ট) বিকাল ৪ ঘটিকায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ কামাল হোসেন। সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগিফরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

মোক্তারপুর ইউনিয়নের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং এসআই সাইফুল ইসলাম এবং মোক্তারপুর ইউপি বিট ইনচার্জ এস আই রেজাউল করিম এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ও কালীগঞ্জ সার্কেল উখিং মে। এসময় তিনি বলেন আপনাদের জন্য পুলিশের দরজা সব সময় খোলা থাকবে, এছাড়াও বিনামূল্যে সরকারি সেবা পেতে ৯৯৯ ফোন দিবেন। উক্ত নাম্বারে ফোন দিলে কোন টাকা লাগে না, তাছাড়া এখানে যদি ফোন দিয়ে আপনি বলেন যে আপনার পরিচয় গোপন রাখতে সেটাও করা হয়। এজন্য আপনার আশ-পাশের যে কোন প্রকার দুর্ঘটনা, অপরাধ, মাদক সহ যেকোনো ধরনের তথ্য দিতে পারেন। তাছাড়া এখানে থানার ওসি এবং আপনাদের বিট পুলিশিং কর্মকর্তা এস আই রেজাউল করিমের মোবাইল নাম্বার রেখে দিবেন। যে কোন সময় আপনাদের সমস্যার কথা বলবেন। কোন কারনে যদি মনে হয় আমরা আপনাদের যথার্থ সেবা দিতে না পারি, তাহলে অবশ্যই আমাদের এসপি মহোদয় স্যারের সাথে দেখা করে আপনাদের কথা বলতে পারেন, এসপি মহোদয় স্যার দিনের মধ্যে একটা সময় রাখেন আপনাদের সাথে কথা বলার জন্য। তাছাড়া তিনি আরো বলেন মাদক,জঙ্গিবাদ, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও সমাজের নীতিবাচক দিক গুলো পরিহার করে ইতিবাচক ভূমিকার প্রতি গুরুত্ব আরোপ করে অভিভাবকসহ সকলের প্রতি উদার্থ আহ্বান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান, বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক অপারেশন মোঃ সাব্বির রহমান।

আরোও বক্তব্য রাখেন মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শামসুজ্জামান, কালিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, ইউপি সদস্য শেখ মোঃ শামসুল আলম, মোক্তারপুর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক খন্দকার শামীম আহমেদ, সাওরাইদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী জান্নাতুল।

বিট পুলিশিং সভায় আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধা বৃন্দ, ইউনিয়ন পরিষদ এর সদস্য জাহাঙ্গীর ফরাজী সহ সকল সদস্যবৃন্দ, স্থানীয় গণমাধ্যম কর্মী, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং মহিলা আওয়ামী লীগের অসংখ্য নেতৃবৃন্দ সহ অত্র এলাকার সর্বস্তরের লোকজন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com