শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

কালিগঞ্জে আন্তঃশ্রেণী প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৬৭ জন দেখেছেন

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার

 

গাজীপুরের কালীগঞ্জে দূর্বাটি গ্রামের নতুন কুঁড়ি মডেল স্কুলের আন্তঃশ্রেণি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে।

শনিবার ১২ আগস্ট সকাল ১০:৩০ মিনিট দূর্বাটি সামাজিক কবরস্থান সংলগ্ন প্রস্তাবিত মাদ্রাসা মাঠে এ খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন নতুন কুঁড়ি মডেল স্কুলের অভিভাবক কমিটির সভাপতি মামুন আকন্দ। নতুন কুঁড়ি মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা আশরিন আক্তার টিনার সঞ্চালনায় এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধানশিক্ষক মোঃ আরাফাত খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের উপদেষ্টা আজিজুর রহমান আজিজ।

প্রধান অতিথি আজিজুর রহমান আজিজ তার বক্তব্যে বলেন খেলা মানুষকে বিভিন্ন অপকর্মে লিপ্ত হওয়া থেকে দূরে রাখে। শরীর মন ভালো রাখতে খেলার বিকল্প নেই তাই পড়াশোনার পাশাপাশি অবশ্যই খেলাধুলার প্রয়োজন আছে

লাল ও সবুজ দলের এ উত্তেজনাপূর্ণ এ খেলায় পূর্ব নির্ধারিত সময়ের মধ্যে উভয় দল ৪টি করে গোল করে সমতায় আসলে রেফারির নির্দেশক্রমে টাইব্রেকারে লাল দল ৪/১ গোলে সবুজ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিজয়ী লাল দলের খেলোয়াড়রা হলো
ক্যাপটেন সিয়াম (৯ম), ইয়াছিন (৭ম), সাজ্জাদ (৬ষ্ঠ),তহিদুল (৬ষ্ঠ),মাফুজুর রহমান (৬ষ্ঠ),শাহাদাত (৫ম),ইয়াছিন (৫ম), মাহফুজ (৫ম)। অপরদিকে রানার্সআপ সবুজ দলের খেলোয়াড়রা হলো ক্যাপটেন জিহাদ (৮ম), আলিফ (৮ম), সাকিব (৭ম), লাবিব (৭ম), আমির হামজা (৬ষ্ঠ), আলিফ (৫ম), জাহিদুল (৫ম), হাসিব (৪র্থ), নাফিজ (৩য়)।

খেলা শেষে অতিথি এবং সকলের উপস্থিতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলেকে ট্রফি ও প্রত্যেক খেলোয়াড়কে মেডেল প্রদান করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com